
এআই-ভিত্তিক গ্রাহক সেবা চালু বাংলালিংকের
এর মাধ্যমে ন্যূনতম মানব হস্তক্ষেপে স্বয়ংক্রিয়ভাবে অভিযোগ জানানো যায়। এটি হ্যান্ডসেট, সিমকার্ড এবং নেটওয়ার্কের অবস্থা বিশ্লেষণ করে গ্রাহকের জন্য রিপোর্ট তৈরি করে দেয়।

এর মাধ্যমে ন্যূনতম মানব হস্তক্ষেপে স্বয়ংক্রিয়ভাবে অভিযোগ জানানো যায়। এটি হ্যান্ডসেট, সিমকার্ড এবং নেটওয়ার্কের অবস্থা বিশ্লেষণ করে গ্রাহকের জন্য রিপোর্ট তৈরি করে দেয়।

প্রতিযোগিতা কমিশনে জিপির আবেদন নাকচ
প্রতিযোগিতা লঙ্ঘনে করা অভিযোগের অনুসন্ধান ও বিচারে প্রতিযোগিতা কমিশনের এখতিয়ার নেই বলে মোবাইল অপারেটর রবি ও বাংলালিংকের করা অভিযোগ প্রত্যাহারে করা গ্রামীণফোনের আবেদন নাকচ করে দিয়েছেন কমিশন।

বাংলালিংকের গ্রাহকেরা তাদের মোবাইল ব্যালেন্স দিয়ে সহজেই টফি সাবস্ক্রিপশন কিনতে পারবেন। নতুন এই পদ্ধতি সাবস্ক্রিপশন প্রক্রিয়াকে আরও সহজ ও ঝামেলামুক্ত করবে। টফির সকল ব্যবহারকারী লাইভ স্পোর্টস, টেলিভিশনের অনুষ্ঠান, সিনেমা ও এক্সক্লুসিভ কনটেন্টের বিশাল সংগ্রহ সহজেই তাদের মোবাইল ব্যালেন্স।

ডিজিটাল বা ই-ওয়ালেট সেবা নিয়ে আসছে রবি ও বাংলালিংক। ইতোমধ্যে রবি ‘স্মার্ট পে’ ও বাংলালিংক ‘নিউ পিএসপি’ নামে পেমেন্ট সার্ভিস প্রোভাইডার (পিএসপি) পেতে বাংলাদেশ ব্যাংকে আবেদন করেছে।